পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে নার্স নিয়োগ বিজ্ঞপ্তি

 পদের নামনার্স
 আবেদন শেষ
০৪/০৭/২১ ইং 
 পদ সংখ্যা
০২ টি 
 যোগ্যতা
সরকারি নার্সিং ইনস্টিটিউট/ কলেজ হতে ০৩(তিন)/ ০৪(চার) বছর মেয়াদী নার্সিং এ ডিপ্লোমা ডিগ্রিধারী অথবা নার্সিং সায়েন্স-এ স্নাতক ডিগ্রিধারী হতে হবে। শিক্ষা জীবনের কোন পর্যায়ে তৃতীয় বিভাগ/ শ্রেণি সমমানের গ্রেড গ্রহণযোগ্য হবে না। প্রার্থীকে নার্সিং কাউন্সিলের রেজিস্ট্রেশনভুক্ত হতে হবে। বয়স অনুর্ধ ৩০ বছর।  
 অভিজ্ঞতালাগবে না 
 আবেদন ফি৫০০ টাকা 
 বেতন১৬০০০-৩৮৬৪০/- (গ্রেড-১০) 


শর্তাবলী:

১) আবেদনপত্র দাখিলের শেষ তারিখ ০৪/০৭/২০১১ ইং। সকল আবেদনপত্র রেজিস্ট্রার, পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, রাজাপুর, পাবনা, বরাবরে উক্ত তারিখের (০৪/০৭/২০২১ ইং) মধ্যে কার্যদিবসে (সরকারি ছুটির দিন ব্যতীত) অফিস চলাকালীন সময়ে (৯:০০টা থেকে ৫:০০টা) কেবলমাত্র ডাকযােগে পৌছাতে হবে। উল্লেখ্য, এই বিজ্ঞপ্তিতে উল্লিখিত পদসমূহের আবেদনের শেষ তারিখ পর্যন্ত বা তারপরও সরকারি সিদ্ধান্ত অনুযায়ী যদি লকডাউন জারি থাকে সেক্ষেত্রে লকডাউন যতদিন থাকবে ততদিন এবং তার সাথে আরাে ০৭(সাত) দিন পর্যন্ত আবেদনের সময়সীমা বিদ্যমান থাকবে। 

২) আবেদনের জন্য বিশ্ববিদ্যালয়ের নিজস্ব ওয়েব সাইট (www.pust.ac.bd)-এ প্রদত্ত ফরমেটে আবেদন করতে হবে। আবেদনপত্রের সাথে নিম্নোক্ত ডকুমেন্টগুলাে অবশ্যই সংযুক্ত করতে হবে এবং প্রার্থীকে আবেদনপত্রে স্বাক্ষর করতে হবে ? (ক) সদ্যতােলা পাসপাের্ট আকারের ০৩ কপি রঙিন ছবি 
(খ) শিক্ষাগত যােগ্যতা সংশ্লিষ্ট সকল সনদের সত্যায়িত অনুলিপি 
(গ) জাতীয় পরিচয়পত্র জন্ম নিবন্ধনের সত্যায়িত অনুলিপি 
(ঘ) অভিজ্ঞতা (বেতনক্রমসহ) সংশ্লিষ্ট সকল সনদের সত্যায়িত অনুলিপি (যদি থাকে বা প্রযােজ্য ক্ষেত্রে) 
(ঙ) প্রকাশনা ও প্রশিক্ষণ সংশ্লিষ্ট সকল সনদের সত্যায়িত অনুলিপি (যদি থাকে বা প্রযােজ্য ক্ষেত্রে) 
(চ) ব্যাংক ড্রাফট/পে-অর্ডার। 

৩) (ক) সকল পদের প্রার্থীদের জন্য ০৮ (আট) সেট আবেদনপত্র জমা দিতে হবে।

(খ) মূল আবেদনপত্রের সাথে নিজ ঠিকানা সম্বলিত ১০/-(দশ) টাকার ডাকটিকিটসহ ফেরত খাম সংযুক্ত করতে হবে। 

৪) এই বিশ্ববিদ্যালয়ে স্বপদে/সমমানের পদে কর্মরত কর্মকর্তা প্রার্থীদের ক্ষেত্রে নির্ধারিত শিক্ষাগত যােগ্যতা, অভিজ্ঞতা ও বয়স এর যে কোন একটি শর্ত শিথিলযােগ্য হবে এবং এই বিশ্ববিদ্যালয়ে কর্মরত চুক্তিভিত্তিক প্রার্থীদের সর্বোচ্চ বয়সসীমা ৩৫ বছর।


মূল সারকুলারটি প্রকাশিত হয় (১৫/০৬/২১ ইং) "বিশ্ববিদ্যালয়ের নিজস্ব ওয়েবসাইটে"

Powered by Blogger.