স্বাস্থ্য অধিদপ্তর কোভিড-১৯ ইমার্জেন্সি রেসপন্স এন্ড প্যানডেমিক প্রিপেয়ার্ডনেস প্রকল্পে নার্স নিয়োগ


 আউটসাের্সিং (Outsourcing) প্রক্রিয়ায় জনবল নিয়ােগ বিজ্ঞপ্তি স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের স্বাস্থ্য সেবা বিভাগের আওতায় স্বাস্থ্য অধিদপ্তর কর্তৃক বাস্তবায়নাধীন “কোভিড-১৯ ইমার্জেন্সি রেসপন্স এন্ড প্যানডেমিক প্রিপেয়ার্ডনেস” শীর্ষক প্রকল্পের আওতায় সরাসরি নিয়ােগযােগ্য ৭৬৫ (সাতশত পঁয়ষট্টি) টি পদে আউট সাের্সিং প্রক্রিয়ায় “সেবা গ্রহণ নীতিমালা-২০১৮” মােতাবেক নিমােক্ত পদসমূহে শুধুমাত্র প্রকল্প চলাকালীন সময়ের মেয়াদে সম্পূর্ণ অস্থায়ী ভিত্তিতে জনবল নিয়ােগ করা হবে।

অনলাইন আবেদনপত্র পূরণ সংক্রান্ত নিয়মাবলী ও শর্তাবলী: 

ক) পরীক্ষায় অংশগ্রহণের ইচ্ছুক ব্যক্তি http://dghserpp.teletalk.com.bd এই ওয়েবসাইটে আবেদনপত্র পূরণ করতে পারবেন। সরাসরি অথবা ডাকযােগে কোন আবেদন গ্রহন করা হবে না।
আবেদনের সময়সীমা নিম্নরূপঃ
i)অনলাইনে আবেদনপত্র পূরণ ও পরীক্ষার ফি জমাদান শুরুর তারিখ ও সময়: ৩০ জুন ২০২২ ইং সকাল ১০.০০ টা।
ii) অনলাইনে আবেদনপত্র জমাদানের শেষ তারিখ ও সময়: ২১ জুলাই ২০২২ ইং বিকাল ০৫.০০ টা।
iii) উক্ত সময়সীমার মধ্যে User ID প্রাপ্ত প্রার্থীগণ অনলাইনে আবেদনপত্র জমাদানের সময় থেকে পরবর্তী ৭২ (বাহত্তর) ঘন্টার মধ্যে এসএমএস-এ পরীক্ষার ফি জমা দিতে পারবেন।

খ) অনলাইনে আবেদন পত্র প্রার্থী তার রঙ্গিন ছবি (দৈর্ঘ্য ৩০০*প্রস্থ ৩০০ Pixel) এবং স্বাক্ষর (দৈর্ঘ্য ৩০০*প্রস্থ ৮০ Pixel) স্ক্যান করে। | নির্ধারিত স্থানে Upload করবেন। ছবির সাইজ সর্বোচ্চ 100KB ও স্বাক্ষরের সাইজ 60KB এর মধ্যে হতে হবে।

গ) অনলাইনে আবেদন পত্রে পূরণকৃত তথ্যই যেহেতু পরবর্তী সকল কার্যক্রমে ব্যবহৃত হবে, সেহেতু অনলাইনে আবেদন করার পূর্বেই পূরণকৃত সকল তথ্যের সঠিকতা সম্পর্কে প্রার্থী নিজে শতভাগ নিশ্চিত হবেন।

ঘ) প্রার্থী অনলাইনে পূরনকৃত আবেদনপত্রের একটি রঙিন প্রিন্ট কপি পরীক্ষা সংক্রান্ত যে কোনাে প্রয়ােজনে সহায়ক হিসেবে সংরক্ষণ করবেন। 

ঙ) SMS প্রেরণের নিয়মাবলী ও পরীক্ষার ফি প্রদান:
অনলাইনে আবেদন পত্র (Application Form) যথাযথ ভাবে পূরণ করে নির্দেশনামতে ছবি এবং স্বাক্ষর Upload করে আবেদন পত্র Submit করা সম্পন্ন হলে কম্পিউটারে ছবি সহ Application Preview দেখা যাবে। নির্ভুলভাবে আবেদনপত্র Submit করা সম্পন্ন প্রার্থী একটি User ID, ছবি এবং স্বাক্ষর যুক্ত একটি Applcant's copy পাবেন। উক্ত Applcant's copy প্রার্থী প্রিন্ট অথবা Download করে সংরক্ষণ করবেন। Applcant's copy-তে একটি User ID নম্বর দেয়া থাকবে এবং User ID নম্বর ব্যবহার। করে নিমােক্ত পদ্ধতিতে যে কোনাে Teletalk pre-paid mobile নম্বরের মাধ্যমে ২ (দুই) টি SMS করে প্রার্থীগণ পরীক্ষার ফি বাবদ ৪৪০/-(চারশত চল্লিশ) টাকা, Teletalk এর সার্ভিস চার্জ বাবদ ৬০/-(ষাট) টাকা (অফেরতযােগ্য) মােট ৫০০/- (পাঁচশত) টাকা অনধিক ৭২ (বাহাত্তর) ঘন্টার মধ্যে জমা দিবেন। এখানে বিশেষ ভাবে উল্লেখ্য, “অনলাইনে আবেদন পত্রের সকল অংশ পূরণ করে Submit করা হলেও পরীক্ষার ফি জমা না দেয়া পর্যন্ত অনলাইনে আবেদনপত্র কোনাে অবস্থাতেই গৃহীত হবে না।”

Powered by Blogger.