ইন্টারন্যাশনাল মেডিকেল কলেজ হাসপাতালে নার্স নিয়োগ


ইন্টারন্যাশনাল মেডিকেল কলেজটি ২০০০ সালে প্রতিষ্ঠিত হয়েছিল মানসম্পন্ন চিকিৎসা শিক্ষা প্রদানের লক্ষ্যে যা দক্ষ চিকিৎসা পেশাদার তৈরি করতে পারে।

অবস্থান:

ইন্টারন্যাশনাল মেডিকেল কলেজ ঢাকা শহরের কেন্দ্র থেকে প্রায় ২২ কিলোমিটার দূরে, বিশেষ করে টঙ্গীর উপকণ্ঠে অবস্থিত। এটি হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর, ঢাকা, এবং ঢাকা শহরের প্রধান রেলওয়ে স্টেশন এবং বাস টার্মিনাল থেকে 30 মিনিটের পথ।

ইন্টারন্যাশনাল মেডিকেল কলেজ হাসপাতাল:

ইন্টারন্যাশনাল মেডিক্যাল কলেজ হাসপাতাল, IMC-এর-এর শিক্ষণ হাসপাতাল, একটি ৬৫০ শয্যা বিশিষ্ট বহুবিভাগীয় হাসপাতাল। হাসপাতালটি আধুনিক ল্যাবরেটরি এবং অন্যান্য সুযোগ-সুবিধা যেমন ডেমোনস্ট্রেশন রুম, বেডসাইড শেখার সর্বোত্তম পরিবেশ প্রদান করে সুসজ্জিত। এটিতে অভ্যর্থনা, অটোমেশন সিস্টেম, জরুরী কক্ষ, ওয়ার্ড, কেবিন এবং অপেক্ষার জায়গা রয়েছে যা রোগীদের সর্বোত্তম পরিষেবা প্রদান করে।

নার্সিং ইউনিট: 

2007 সালে B. Sc নার্সিং কোর্স শুরু করার পর, ইউনিটটি 2014 সালে পোস্ট বেসিক B. Sc নার্সিং চালু করে। এটি মানসম্পন্ন নার্সিং শিক্ষা ও প্রশিক্ষণের জন্য একটি পূর্ণাঙ্গ কেন্দ্র হিসেবে গড়ে উঠেছে। ফলে সরকার এটিকে ‘আন্তর্জাতিক নার্সিং কলেজ’ হিসেবে স্বীকৃতি দেয়। আশা করছি, খুব শিগগিরই এটি ঢাকা বিশ্ববিদ্যালয় থেকেও কলেজ হিসেবে অনুমোদন পাবে। এই ইউনিটটি সম্প্রতি আরও তিনটি কোর্সের অনুমোদন পেয়েছে: এম. এসসি ইন নার্সিং, ডিপ্লোমা ইন নার্সিং সায়েন্স, এবং ডিপ্লোমা ইন নার্সিং অ্যান্ড মিডওয়াইফারি৷ইন্টারন্যাশনাল মেডিকেল কলেজটি ২০০০ সালে প্রতিষ্ঠিত হয়েছিল মানসম্পন্ন চিকিৎসা শিক্ষা প্রদানের লক্ষ্যে যা দক্ষ চিকিৎসা পেশাদার তৈরি করতে পারে।

যোগাযোগের ঠিকানা:

ইন্টারন্যাশনাল মেডিকেল কলেজ হাসপাতাল
 গুশুলিয়া, সাতাইশ, টঙ্গী, গাজীপুর । মােবাইল: ০১৭১৫ ২৪৪ ১৯০
Email: hra@imchbd.com
Web: www.imchbd.com, 
Facebook: fb.com/imch.bangladesh

Powered by Blogger.