আয়েশা হাসপাতালে নার্স নিয়োগ বিজ্ঞপ্তি

হাসপাতালটির সম্পর্কে সংক্ষিপ্ত বিবরণ:

আয়েশা হাসপাতাল আটি বাজার, কেরানীগঞ্জের একটি বৃহত্তম হাসপাতাল ও ডায়াগনস্টিক সেন্টার। হাসপাতালটি 14 জুন, 2014 সালে স্থাপিত হয়েছিল। এটি সর্বাধুনিক এবং প্রযুক্তিগতভাবে উন্নত যন্ত্রপাতি দিয়ে সজ্জিত। 

হাসপাতালটিতে অনেক স্পেশিয়ালাইস্ট কনসাল্টেন্ট নিয়মিত উপস্থিত হন এবং রাউন্ড-দ্য-ক্লক পরিষেবা প্রদান করে থাকেন যা বেশ পরিচিতি এবং সুনাম বয়ে এনেছে হাসপাতালটির। 

Fully computerized Hormone and Immunology analyzers, Biochemistry and Hematology auto-analyzer, Serology auto analyzer, Coagulation analyzer, Histo pathology, Cytology, Micro biology, Video endoscope, Digital E.E.G, Blood culture (Fan Method), Electrophoresis of Hb & protein. Digital X-ray, OPG, Mammography, 4D Color USG সবগুলো সেবা সর্বপ্রথম কেরানীগঞ্জের আয়েশা হাসপাতালে প্রদান করা শুরু হয়।

এছাড়াও হাসপাতালটিতে সাধারণ স্বাস্থ্য পরীক্ষা, নির্বাহী স্বাস্থ্য পরীক্ষা, কার্ডিয়াক স্বাস্থ্য পরীক্ষা, ডায়াবেটিক স্বাস্থ্য পরীক্ষা পরিষেবা প্রদান করে। একটি পূর্ণাঙ্গ ডায়াবেটিক সেন্টার হিসাবে ডায়াবেটিক রোগীদের নিয়মিত সেবা দিচ্ছে আয়েশা হাসপাতাল।

যোগাযোগের ঠিকানা:
জারিন টাওয়ার, আটি বাজার, কেরানীগঞ্জ , ঢাকা-১৩১২ 
মোবাইল: +88 01770 228877
ইমেইল : samiurapl@gmail.com 
ওয়ের : ayeshahospital.com.bd




Next Post 30 seconds.

Powered by Blogger.