ঢাকা কমিউনিটি মেডিকেল কলেজ হাসপাতালে নার্স নিয়োগ বিজ্ঞপ্তি



আবেদনকারীর পূর্ণ জীবন-বৃত্তান্ত, শিক্ষাগত যােগ্যতা ও অভিজ্ঞতার বিবরণ, সকল সনদপত্রের সত্যায়িত ফটোকপি, জাতীয় পরিচয়পত্রের ফটোকপি এবং সদ্য তােলা ২ কপি পাসপাের্ট সাইজের ছবিসহ অধ্যক্ষ এর বরাবর আগামী ২৫/০৮/২০২২ ইং এর মধ্যে আবেদনপত্র জমা দিতে হবে। বেতন আলােচনা সাপেক্ষে। অত্র মেডিকেল কলেজ হাসপাতালের ক্লিনিক্যাল বিভাগের প্রশিক্ষণ বাংলাদেশ কলেজ অব ফিজিশিয়ান এন্ড সার্জন কর্তৃক (BCPS) স্বীকৃত এবং (WHO) বিশ্বস্বাস্থ্য সংস্থার তালিকাভূক্ত।

ঢাকা কমিউনিটি মেডিকেল কলেজ হাসপাতাল ( ঢাকা কমিউনিটি হাসপাতাল ট্রাস্ট দ্বারা পরিচালিত একটি শিক্ষা ও সেবামূলক প্রতিষ্ঠান )

 ২০০৮ সালে ঢাকা শহরের মাঝে ১৯০/১১, বড় মগবাজার, ওয়্যারলেস রেল গেট -এ প্রতিষ্ঠিত হয় ঢাকা কমিউনিটি মেডিকেল কলেজ। এটি ঢাকা বিশ্ববিদ্যালয় অধিভুক্ত, বাংলাদেশের একটি বেসরকারি মেডিকেল কলেজ।

ক্লিনিকাল পরিষেবা, শিক্ষাদান এবং প্রশিক্ষণ কার্যক্রমের জন্য কলেজটির ৫০০ শয্যাবিশিষ্ট নিজস্ব হাসপাতাল রয়েছে। মেডিকেল কলেজ হাসপাতাল ১৪ তলা ভবন (নির্মাণাধীন)। বর্তমানে হাসপাতাল ভবন ১২ তলা বিশিষ্ট।

হাসপাতালটি আধুনিক সব যন্ত্রপাতি দিয়ে সজ্জিত। এটিতে ৩ টি স্টেট অপারেশন রুম এবং রোগীদের জন্য ৫০০ শয্যা রয়েছে। এটিতে ডেন্টাল ছাত্র এবং ইন্টার্ন ডাক্তারদের প্রশিক্ষণের জন্য প্রয়োজনীয় সমস্ত বিভাগ রয়েছে। বিভাগগুলি হল কনজারভেটিভ ডেন্টিস্ট্রি, ওরাল এবং ম্যাক্সিলোফেসিয়াল সার্জারি, পেডিয়াট্রিক ডেন্টিস্ট্রি, প্রস্টোডন্টিক্স, অর্থোডন্টিক্স, ওরাল প্যাথলজি এবং ওরাল মেডিসিন, জেনারেল মেডিসিন, জেনারেল সার্জারি, জেনারেল প্যাথলজি এবং রেডিওলজি।

যোগাযোগের ঠিকানা:

১৯০/১, ওয়্যারলেস রেলগেট, বড় মগবাজার, 
ঢাকা-১২১৭
ফোনঃ ২২২২২১০৯০, ২২২২২১১৯১, 
Email address; [email protected]
Website-1: https://dcmch.com/
Website-2: http://www.dchtrust.org

Powered by Blogger.