ওয়েসিস হসপিটালে নার্স নিয়োগ বিজ্ঞপ্তি


আগ্রহী প্রার্থীগণ খামের উপর পদের নাম উল্লেখপূর্বক ২ কপি পাসপাের্ট সাইজ ছবি, শিক্ষাগত যােগ্যতার সনদপত্রের ফটোকপি, জাতীয় পরিচয়পত্র/ জন্ম নিবন্ধন এর ফটোকপি, অভিজ্ঞতা সনদের ফটোকপিসহ মােবাইল নাম্বার উল্লেখপূর্বক ব্যবস্থাপনা পরিচালক, ওয়েসিস হসপিটাল” বরাবর আবেদন করার অনুরােধ করা হচ্ছে। সকলক্ষেত্রে অভিজ্ঞদের অগ্রাধিকার দেয়া হবে। শুধুমাত্র বাছাইকত প্রার্থীদের সাক্ষাৎকারের জন্য ডাকা হবে।  সিনিয়র স্টাফ নার্স পদে প্রার্থীগণের আবেদনের শেষ সময় আগামী ০৮/০৮/২২ খ্রি. পর্যন্ত।

আবেদনপত্র ডাকযােগে/ সরাসরি জমা দেয়ার ঠিকানাঃ ওয়েসিস হাপিটাল। সােবহানীঘাট, সিলেট। 

হেল্পলাইন: ০১৬১১ ৯৯০০০০, ০১৭৬৩ ৯৯০০৫৫ ই-
মেইল: oasishospitals@gmail.com
ওয়েবসাইট: www.oasishospitalbd.com

রােগীরা যাতে মর্যাদা এবং শালীনতার সাথে সম্পূর্ণ যত্নের মান নিয়ে সন্তুষ্ট হয়ে বাড়ি ফিরে যেতে পারে তারি প্রতিশ্রুতি নিয়ে ৪ এপ্রিল, ২০১৪ সালে আনুষ্ঠানিকভাবে ওয়েসিস হাসপাতাল প্রতিষ্ঠিত হয়। হাসপাতালটি সিলেটের  সােবহানী ঘাটে অবস্থিত  যা সিলেটের একটি বৃহৎ বেসরকারি হাসপাতাল। ১২০ বেডের এই হাসপাতালটির অবস্থান ৭১,৫০০ বর্গ ফুটেরও বেশি এলাকা জুড়ে। 

উক্ত হাসপাতালটিতে কার্ডিওলজি, গাইনােকোলজি, অর্থোপেডিক, নিউরােলজি, ইন্টারনাল মেডিক্যাল, জেনারেল এবং ল্যাপারােস্কোপিক সার্জারি এবং পেডিয়াট্রিক্স বিভাগগুলিতে তাদের নিজ নিজ ক্ষেত্রে সবচেয়ে সম্মানিত ডাক্তারা কর্মরত রয়েছেন। এই হাসপাতাল অত্যাধুনিক প্রযুক্তি এবং দক্ষ চিকিৎসক ও কর্মীদের সহায়তায় সিলেটের এক নম্বর স্বাস্থ্যসেবা প্রদান করার জন্য চেষ্টা করে থাকে। এই হাসপাতালের চিকিৎসকেরা সহানুভূতিশীল চিকিৎসা সেবা প্রদানের জন্য সবসময় প্রতিশ্রুতিবদ্ধ। এই হাসপাতালের একটি গুরুত্বপূর্ণ লক্ষ হলাে রােগীরা যাতে মর্যাদা এবং শালীনতার সাথে সম্পূর্ণ যত্নের মান নিয়ে সন্তুষ্ট হয়ে বাড়ি ফিরে যেতে পারে।


Powered by Blogger.