বাংলাদেশ ওশানােগ্রাফিক রিসার্চ ইনস্টিটিউটে নার্স নিয়োগ বিজ্ঞপ্তি



বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয়ের অধীন
বাংলাদেশ ওশানােগ্রাফিক রিসার্চ ইনস্টিটিউট 
 রামু, কক্সবাজার - ৪৭৩০ 
www.bori.gov.bd, 
Phone: 02334462600

নার্স (গ্রেডঃ ১০)
বেতনস্কেলঃ ১৬০০০-৩৮৬৪০/
==================
কোন স্বীকৃত বাের্ড হতে বিজ্ঞান বিভাগে মাধ্যমিক স্কুল সার্টিফিকেট (এসএসসি) সমমানের পরীক্ষায় উত্তীর্ণসহ ইনস্টিটিউট অব হেলথ টেকনােলজি অথবা সরকার কর্তৃক অনুমােদিত প্রতিষ্ঠান হতে সংশ্লিষ্ট বিষয়ে ৩(তিন) বৎসর মেয়াদী ডিপ্লোমা কোর্স উত্তীর্ণ।

শর্তাবলিঃ
===================
১. প্রার্থীকে আবেদনপত্রের সঙ্গে “মহাপরিচালক, বাংলাদেশ ওশানােগ্রাফিক রিসার্চ ইনস্টিটিউট, রামু, কক্সবাজার”-এর অনুকূলে ২০০/ (দুইশত) টাকার অফেরতযােগ্য যে কোন তফসিলি ব্যাংকের পে-অর্ডার/ব্যাংক ড্রাফট সংযুক্ত করতে হবে। ব্যাংক ড্রাফট/পে-অর্ডার এর নম্বর ও তারিখ এবং ইস্যুকৃত ব্যাংক ও শাখার নাম আবেদন ফরমের নির্ধারিত স্থানে সংযুক্ত করতে হবে। 

২. মহাপরিচালক, বাংলাদেশ ওশানােগ্রাফিক রিসার্চ ইনস্টিটিউট, কক্ষ নং-৩১২, প্রকৌশল ভবন, বিসিএসআইআর ক্যাম্পাস, ডঃ কুদরাত-ই খুদা সড়ক, ধানমন্ডি, ঢাকা-১২০৫ বরাবর আগামী ১০ অক্টোবর, ২০২২ তারিখ পর্যন্ত অফিস চলাকালীন সময়ের মধ্যে সরাসরি/ডাকযােগে/কুরিয়ার সার্ভিসের মাধ্যমে আবেদনপত্র পৌছাতে হবে। নির্ধারিত তারিখের পর কোন আবেদেনপত্র গ্রহণযােগ্য হবে না। 

৩. প্রাপ্ত আবেদনসমূহ যাচাই-বাছাইয়ের পর শুধুমাত্র গ্রহনযােগ্য প্রার্থীদের প্রাথমিক নির্বাচনের লক্ষ্যে লিখিত পরীক্ষা গ্রহন করা হবে। পরবর্তীতে লিখিত পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের যােগ্যতা যাচাইয়ের জন্য সাক্ষাত্তার/মৌখিক পরীক্ষা গ্রহন করা হবে। 

৪. নির্বাচনী পরীক্ষার মাধ্যমে প্রার্থী বাছাই করা হবে। পরীক্ষায় অংশগ্রহণের জন্য যােগ্য প্রার্থীদের বর্তমান ঠিকানায় ডাকযােগে যথাসময়ে প্রবেশপত্র প্রেরণ করা হবে। লিখিত ও মৌখিক পরীক্ষায় অংশগ্রহণের জন্য কোন প্রকার ভাতা প্রদান করা হবে না। লিখিত ও মৌখিক পরীক্ষার সময়সূচী নােটিশ বাের্ডে এবং ইনস্টিটিউটের ওয়েবসাইটে (www.bori.gov.bd) প্রকাশ করা হবে। 

৫. নিয়ােগকৃতদের বাংলাদেশ ওশানােগ্রাফিক রিসার্চ ইনস্টিটিউট, রামু, কক্সবাজার-এ নিয়ােগ করা হবে। ১৬. কর্তৃপক্ষ নিয়ােগ বিজ্ঞপ্তিতে উল্লিখিত পদের সংখ্যা হ্রাস/বৃদ্ধি/বাতিল করার অধিকার সংরক্ষণ করে। ১৭. আগ্রহী প্রার্থীকে সরকার নির্ধারিত চাকুরীর আবেদন ফরম স্বহস্তে পূরণ পূর্বক আবেদন দাখিল করতে হবে। আবেদনের ফরমের নমুনা নােটিশ বাের্ড এবং ইনস্টিটিউটের ওয়েবসাইটে (www.bori.gov.bd) পাওয়া যাবে অথবা অফিস থেকে সরাসরি সংগ্রহ করা যাবে।




Powered by Blogger.