বীরশ্রেষ্ঠ নূর মােহাম্মদ পাবলিক কলেজে নার্স নিয়োগ বিজ্ঞপ্তি


নার্স পদের বেতন ১৬ তম গ্রেড অনুসারে (১৬০০০ - ৩৮৬৪০) প্রদান করা হবে।

যোগ্যতা: ডিপ্লোমা ইন নার্সিং (বাংলাদেশ নার্সিং কাউন্সিল কর্তৃক রেজিস্ট্রার্ড হতে হবে)

আবেদন প্রক্রিয়া:

১। প্রার্থীকে প্রতিষ্ঠানের ওয়েবসাইট www.noormohammadcollege.ac.bd-এ ১০ সেপে্টেম্বর, ২০২২ থেকে ২২ সেপ্টেম্বর ২০২২ তারিখের মধ্যে অনলাইনে আবেদন করতে হবে। 

২। আবেদন ফি বাবদ ক্রমিক ১ ও ২ নং প্রার্থীকে ৬০০/- টাকা, চার্জ ৩০/- টাকাসহ মােট ৬৩০/- (ছয়শত ত্রিশ) টাকা, ক্রমিক ৩, ৪ ও ৫ নং প্রার্থীকে ৫০০/- টাকা, চার্জ ৩০/- টাকাসহ মােট ৫৩০/- (পাঁচশত ত্রিশ) টাকা এবং ৬ নং প্রার্থীকে ৩০০/- টাকা, চার্জ ৩০/- টাকাসহ মােট ৩৩০/- (তিনশত ত্রিশ) টাকা অনলাইনে পরিশােধ করতে হবে।

৩। ক্রমিক নং ১, ২, ৩ ও ৪ এর প্রার্থীদের ইংরেজি ভাষায় পাঠদানে পারদর্শী হতে হবে। 

৪। প্রতিষ্ঠানের নিয়ম অনুযায়ী বাড়িভাড়া ভাতা, চিকিৎসা ভাতা, কন্ট্রিবিউটরি প্রভিডেন্ট ফান্ড, গ্রাচ্যুয়িটি ও অন্যান্য সুবিধা দেওয়া হবে। 

৫। নির্বাচনি পরীক্ষা : লিখিত পরীক্ষার তারিখ ও সময় এসএমএস এর মাধ্যমে পরবর্তীতে জানানাে হবে। লিখিত পরীক্ষার প্রবেশপত্র ওয়েবসাইট থেকে প্রিন্ট করে নিতে হবে। পরীক্ষা সংক্রান্ত নির্দেশনা ওয়েবসাইটে দেওয়া থাকবে। 

৬। লিখিত ও মৌখিক পরীক্ষার জন্য কোনাে টিএ / ডিএ প্রদান করা হবে না। যে কোনাে আবেদন গ্রহণ / বাতিল এবং প্রয়ােজনে সম্পূর্ণ নিয়ােগ বিজ্ঞপ্তি বাতিল করার অধিকার কর্তৃপক্ষ সংরক্ষণ করেন। প্রয়ােজনে পদের সংখ্যা কমবেশি হতে পারে।


Powered by Blogger.