আইডিয়াল স্কুল অ্যান্ড কলেজ মতিঝিল, ঢাকা-১০০০ নিয়োগ বিজ্ঞপ্তি

১। আবেদনের সময়সীমা: ০৫/১০/২০১২ তারিখ থেকে ২০/১০/২০২২ তারিখ বিকাল ৫টা পর্যন্ধ। বিলম্বে প্রাপ্ত আবেদন বালিত বলে গন্য হবে। খামের উপর অবশ্যই পদের নাম উল্লেখ থাকতে হবে। 
২। প্রার্থী রাষ্ট্রবিরােধী কোন কার্যকলাপ, সন্ত্রাস, জঙ্গিবাদ ও নৈতিক স্বাশনের শায়ে অভিযুক্ত নন এবং তিনি কোন রাজনৈতিক দল ও তার সহযোগী সংগঠনের সাথে প্রত্যক্ষ কিংবা পরোক্ষভাবে জড়িত নন মর্মে হলফনামা দিতে হবে। পরবর্তীতে পুলিশ ভেরিফিকেশনে হলফনামায় বর্নিত কোন বিষয়ের ব্যত্যয় ঘটলে নিয়োগের জন্য অযোগ্য বলে বিবেচিত হবেন। 
৩। আবেদনের নিয়মাবলী: সহস্থে লিখিত আবেদনে পত্রের সাথে ২কপি পাসপোর্ট সাইজের সত্যায়িত ছবি, শিক্ষাগত যােগ্যতার সনদপত্র, জাতীয় পরিচয়পত্রের সত্যায়িত কপি ও অধ্যক্ষ, আইডিয়াল স্কুল অ্যান্ড কলেজ, মতিঝিল, ঢাকা-১০০০ এর অনুকূলে ১নং পদের জন্য ৫০০০/-টাকা (অফেরতযােগ্য) এবং ২নং থেকে ৩নং পদের জন্য ৩,০০০/-টাকা (অফেরতযােগ্য), ৪নং পদের জন্য ২,০০০/-টাকা(অফেরতযােগ্য), ৫নং থেকে ১০নং পদের জন্য ১,৫০০/-টাকা (অফেরতযােগ্য), ১১নং পদের জন্য ১.২০০/-টাকা(অফেরতযােগ্য) ও ১২নং থেকে ১৪নং পদের জন্য ১০০০/-টাকা (অফেরতযােগ) মূলের পে-অর্ডার/ ব্যাংক ড্রাফট সংযুক্ত করতে হবে। চাকরিরত প্রার্থীদের যথাযথ কর্তৃপক্ষের মাধ্যমে আবেদন করতে হবে। 
৪। লিখিত পরীক্ষায় অংশগ্রহনের জন্য নির্বাচিত প্রার্থীদের তালিকা, রােল নম্বর এবং পরীক্ষার তারিখ ও সময় প্রতিষ্ঠানের নােটিশবাের্ডে এবং ওয়েবসাইটে (www.iscm.edu.bd) প্রকাশ করা হবে। প্রার্থীদের প্রবেশপত্র তাদের বর্তমান ঠিকানায় কুরিয়ার/ ডাকযােগে প্রেরণ করা হবে ও মােবাইলে SMS প্রেরন করা হবে। 
৫। পরীক্ষায় অংশগ্রহনের জন্য প্রার্থীদের কোনাে প্রকার টিএ/ছিএ প্রদান করা হবে না। কোনাে কারণ দর্শানে ব্যক্তিকে কর্তৃপক্ষ যে কোনাে আবেদন বাতিল কিংবা নিয়ােগ কার্যক্রম পরিবর্তন, সংশোধন ও বাতিল করার অধিকার সংরক্ষণ করে। 
৬। অভ্যন্তরীন প্রার্থীদের অগ্রধিকার দেওয়া হবে। 
৭। ইংলিশ ভার্সনে নিয়ােগ প্রপ্তদের অতিরিক্ত ভাতা প্রদান করা হবে।
যোগাযোগের ঠিকানা :
আইডিয়াল স্কুল অ্যান্ড কলেজ
মতিঝিল, ঢাকা-১০০০
ওয়েবসাইট: www.iscm.edu.bd
ইমেইল: [email protected]

Powered by Blogger.