বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর নিয়োগ বিজ্ঞপ্তি

 


বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর নিম্নবর্ণিত পদসমূহে সরাসরি নিয়ােগের জন্য পাশে বর্ণিত শিক্ষাগত যােগ্যতা ও অভিজ্ঞতা সম্পন্ন প্রকৃত বাংলাদেশী নাগরিকদের নিকট হতে আবেদন আহবান করা যাচ্ছে।


শর্তাবলীঃ 
১. আবেদনকারীগণ বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর ওয়েবসাইট www.ansarvdp.gov.bd এ প্রবেশ করে গুরুত্বপুর্ণ লিংক এর আওতায় ৩য় ও ৪র্থ শ্রেণীর নিয়োগ লিংকে ক্লিক করে আবেদন করতে পারবেন। 

অন-লাইনে আবেদনকার নিয়ম/পদ্ধতিঃ 
২. ইউনিয়ন ডিজিটাল সেন্টার (UDC) অথবা যে কোন অন-লাইন সুবিধা সম্পন্ন কম্পিউটার থেকে বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর ওয়েবসাইট (www.ansarvdp.gov.bd) এ ৩য় শ্রেণীর কর্মচারী নিয়োগ লিংকে ক্লিক করে আবেদন ফরম পূরণ করতে পারবেন। উক্ত লিংকটি ১৩/১০/২০২২ খ্রি: তারিখ হতে ১০/১১/২০১২ খ্রি: তারিখ পর্যন্ত সক্রিয় থাকে। অনলাইনে রেজিট্রেশনকালীন ফি ক্রমিক নং-০১ হতে ০৮ পর্যন্ত ২০০/-(দুইশত) টাকা এর ক্রমিক নং-০১৯ বাবদ ১০০/-(একশত) টাকা আবেদন পোর্টালে প্রদর্শিত মানি ট্রান্সন্ন পদ্ধতি (নগদ) এর মাধ্যমে জমা দিতে হবে। অনলাইনে আবেদন পুরন সংক্রান্ত যে কোন জটিলতায় ০৯৬৪৩২০৭০০৪ এই নম্বরে যোগাযোগের জন্য অনুরোধ করা হলাে। রেজিস্ট্রেশন সম্পন্ন হলে অন-লাইন হতে আবেদনটি প্রিন্ট করে সংরক্ষণ করতে হবে। যথাসময়ে প্রার্থীর আবেদনে প্রদত্ত মোবাইল নম্বরে এসএমএস এর মাধ্যমে পরীক্ষার তারিখ ও প্রবেশপত্র ডাউনলোড করার জন্য নির্দেশনা প্রদান করা হণে। আবেদনপরে রেফারেল আইডি এর সাহায্যে পরবর্তীতে প্রবেশপত্র ডাউনলোড করা যাবে। পরীক্ষার সময় অবশ্যই প্রবেশপন প্রদর্শন করাতে হবে। প্রবেশপত্র ছড়া কোন ক্রমেই পরীক্ষায় অংশগ্রহন করা যাবে না। 

আবেদন করার শেষ সময় ১০/১১/২০২২ খ্রি: তারিগ।

[বি: দ্র: আনসার-ভিডিপি কোটা প্রান্তির ক্ষেত্রে শুধু সাধারণ আনসার, বাটালিয়ন আনসার এবং ভিডিপি/টিডিপি মৌলিক প্রশিক্ষণ গ্রহণকারী সদস্য/সদস্যাগনই যোগ্য বলে বিবেচিত হবেন।]


স্বাক্ষরিত
০৬/১০/২০১২
সদস্য সচিব
বিভাগীয় নির্বাচন কমিটি
Powered by Blogger.